মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ পূর্বাহ্ন

অনৈতিক কাজের প্রতিবাদ করায় নাটোরে কলেজ ছাত্রের হাতে রগ কেটে দিল সন্ত্রাসীরা

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১৬ জানুয়ারী, ২০২০
  • ৪০৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
অনৈতিক কাজের প্রতিবাদ করায় নাটোরে অনিক কুমার দাস(২৩) নামে এক কলেজ ছাত্রের বাম হাতের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে বখাটেরা। সে নাটোর নবাব সিরাজ উদ দৌলা সরকারী কলেজের ডিগ্রির ছাত্র। গুরুতর আহত অবস্থায় অনিককে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার দুপুরে অনিকের হাতের অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। এর আগে গতকাল বুধবার বিকেলে শহরের আলাইপুর এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
আহতের বড় ভাই অসিম কুমার জানান, দীর্ঘদিন ধরে আলাইপুর এলাকার নির্জন মাঠের পাশে জঙ্গলে স্থানীয় বখাটেরা ইভটিজিংসহ নানা অনৈতিক কাজ করে আসছিলো। সম্প্রতি অনিক ও তার বন্ধুরা বখাটেদের অনৈতিক কাজের প্রতিবাদ করে। গতকাল বুধবার বিকেলে পাশ্ববর্তী মীরপাড়ার সোহান, রাকিবসহ একদল বখাটে অনিককে মারপিট করে। এ সময় বখাটেরা হাসুয়ার কোপে অনিকের বাম হাতে কোপ মারে। এতে অনিকের তিনটি আঙ্গুলের রগ কেটে গুরুতর জখম হয়। অনিকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। এ সময় অনিককে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।
নাটোর আধুনিক সদর হাসপাতালের সার্জারী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তৈমুর রহমান জানান, অনিকের হাতের তিনটি আঙ্গুলের রগ বিচ্ছিন্ন হয়েছিলো। অপারেশন করে আঙ্গুলগুলো আগের অবস্থায় আনার চেষ্টা করা হয়েছে।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ জানান, এ ঘটনায় আহতের ভাই দুইজনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। সে অনুযায়ী হামলাকারীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..