মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

ইভিএম মানেই ডিজিটাল চুরি-দুলু

admin
  • আপডেট টাইম : মঙ্গলবার ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৮০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক –
বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ইভিএম মানেই ডিজিটাল চুরি। বর্তমান সরকার সেই ডিজিটাল কারচুপির মাধ্যমে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে জয়লাভ করেছে। জাতীয় সংসদ নির্বাচনের আগেই সিটি কর্পোরেশন নির্বাচনে সেই ডিজিটাল কারচুপির রিহার্সেল করে নিলো। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলার মানুষ কোন ভাবেই ডিজিটাল কারচুপি করার সুযোগ দেবে না। ডিজিটাল পদ্ধতি বাতিল করে নিরপেক্ষ সরকারের অধীনে সাধারণ পদ্ধতিতে নির্বাচন করা হবে। সেই নির্বাচনে জয়লাভের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান তিনি।
নাটোরের বড়াইগ্রাম উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক (আহবায়ক কমিটির সদস্য সচিব ) হযরত আলীর মৃত্যুতে স্মরণ সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
আজ মঙ্গলবার দুপুরে উপজেলার ধানাইদহ এলাকায় তার নিজ বাসভবনে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপি’র আহবায়ক আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক আমিনুল হক , সদস্য সচিব রহিম নেওয়াজ, সদস্য শহিদুল ইসলাম বাচ্চুসহ দলের নেতৃবৃন্দ।
পরে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য গত বুধবার (২৯ ডিসেম্বর) হযরত আলী তার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..