শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:০৯ অপরাহ্ন

এবি পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব হলেন নাটোরের সন্তান টুটুল

admin
  • আপডেট টাইম : শনিবার ২ মে, ২০২০
  • ১৭৮৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

নতুন রাজনৈতিক দল আমার বাংলাদেশ পার্টি (এবি ) পার্টির কেন্দ্রীয় সহকারী সদস্য সচিব হয়েছেন নাটোরের সন্তান আনোয়ার সাদাত টুটুল।

শনিবার ২ মে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সংগঠনের আত্মপ্রকাশ অনুষ্ঠানে এই নাম ঘোষণা করা হয়। দলের কেন্দ্রীয় আহবায়ক ও সদস্য সচিবসহ আহবায়ক কমিটির ২২২ সদস্যের নাম ঘোষণা করেন নির্বাচন কমিটির পক্ষে জুবায়ের আহমেদ ভূইয়া।

গত এক বছর সারাদেশে জনসংযোগ ও যাচাই বাছাই শেষে এক বছর আগে জন আকাঙ্ক্ষার বাংলাদেশ নামে প্রতিষ্ঠিত রাজনৈতিক উদ্যোগ নেয়া সংগঠনের নেতারা ২ মে শনিবার দুপুরে রাজধানীর বিজয়নগরে দলীয় কার্যালয় থেকে এ ঘোষণা দেয়।

এছাড়া সংগঠনে মেজর (অব.) ডা. আবদুল ওহাব মিনার ও সুপ্রিম কোর্টের আইনজীবী তাজুল ইসলামসহ সাত জনকে যুগ্ম-আহ্বায়ক, নয় জনকে সহকারী সদস্য সচিব করে ২২২ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এই আহবায়ক কমিটি দলের পূনাঙ্গ রুপ দিতে কাজ করবে এছাড়া দলের নিবন্ধন ও জন সমর্থন তৈরিতে নানা উদ্যোগ ও কর্মপন্থা তৈরি করবে।

সংবাদ সম্মেলনে ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদের সঞ্চালনায় দলের সাত দফা কর্মসূচি উপস্থাপন করেন প্রফেসর ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার, দলের গঠনতন্ত্র উপস্থাপন করেন অ্যাডভোকেট তাজুল ইসলাম।

দলীয় সূত্র জানায়, বর্তমান করোনা সংক্রমণ রোধে জন আকাঙ্ক্ষার বাংলাদেশ ইতোমধ্যে ডাক্তার, সাংবাদিকসহ বিভিন্ন পেশাজীবীদের মধ্যে মাস্ক, স্যানিটাইজার ও পিপিই বিতরণ করে। দলের আত্মপ্রকাশ উপলক্ষে ফুডব্যাংক কর্মসূচির মাধ্যমে কর্মহীন অসহায় ২০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..