মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

এবি পার্টির নাটোর জেলা সমন্বয়ক মরহুম সিরাজুল ইসলাম স্মরণে কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠান

admin
  • আপডেট টাইম : সোমবার ৪ অক্টোবর, ২০২১
  • ২৬৯ বার পঠিত

নাটোর, ০৪ অক্টোবর-
এবি পার্টির সহকারী সদস্য সচিব ও নাটোর জেলা সমন্বয়ক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম স্মরণে দোয়া অনুষ্ঠান হয়েছে কেন্দ্রীয় কার্যালয়ে।
আজ ৪ অক্টোবর সোমবার সন্ধ্যা ৬টায় এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে পার্টির যুগ্ম আহবায়ক ও সুপ্রিম কোর্টের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম সদস্য সচিব বিএম নাজমুল হক, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম এফসিএ, যুব বিভাগের প্রধান সমন্বয়ক এবিএম খালিদ হাসান, সহকারী সদস্য সচিব শাহ আব্দুর রহমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান মঞ্জু বলেন, সিরাজ ভাই ছিলেন আমাদের পার্টির অন্যতম প্রতিষ্ঠিতা। পার্টির কার্যক্রমের শুরু থেকেই যারা খুব গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছেন তার মধ্যে সিরাজ ভাই অন্যতম। একজন আইনজীবী হিসেবে ওনার মতো সৎ, ভালো মানুষ খুব কম। আমরা স্রোতের বিপরীতে দাড়িয়ে যে সময়ে রাষ্ট্র পুনর্গঠনের ডাক দিয়ে একটি রাজনৈতিক উদ্যোগ নিয়েছিলাম সেই সময়ে এত বিদ্রুপ, বিদ্বেষকে উপেক্ষা করে এবি পার্টির পক্ষে অবস্থান নেয়া খুব কঠিন ছিলো। সিরাজ ভাই এই সব কিছু উপেক্ষা করে আমাদের সাথে যুক্ত হয়েছিলেন। আমরা চিরজীবন সিরাজ ভাইয়ের অবদান স্মরন রাখবো ইনশাআল্লাহ।
সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, ইনশাআল্লাহ এবি পার্টি একদিন বাংলাদেশের বৃহৎ রাজনৈতিক দলে পরিনত হবে, কিন্তু শুরুতে শত বাধা বিপত্তি, উপহাস উপেক্ষা করে যারা এবি পার্টির উদ্যোগে যুক্ত হয়েছিলেন তাদেরকে আমরা কখনো ভুলবোনা। সিরাজ ভাই ছিলেন আমাদের পার্টির উদ্যোক্তাদের একজন। তাঁর অবদান আমরা সারাজীবন মনে রাখবো। সিরাজ ভাই ছিলেন অত্যান্ত সৎ ভালো মানুষ। আল্লাহ তায়ালা সিরাজ ভাইকে ক্ষমা করবেন ইনশাআল্লাহ।


পরে মরহুম অ্যাডভোকেট সিরাজুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন পার্টির যুগ্ম সদস্য সচিব বিএম নাজমুল হক।
দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তরের ভারপ্রাপ্ত সমন্বয়ক আলতাফ হোসাইন, দক্ষিণের ভারপ্রাপ্ত সমন্বয়ক আব্দুল হালিম খোকন, কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী নাসির, মিনহাজুল আবেদীন নান্নু, গাজী সাবের আহমেদ। যুবনেতা ইলিয়াস আলী, রমিজ উদ্দিন, নারী নেত্রী রাজিয়া সুলতানা, তানজিমা রায়হান, শীলা আক্তার মহানগর দক্ষিণের সংগঠক, কামাল হোসেন, শাহজাহান ব্যাপারী, আহমাদ বারকাজ সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..