শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৪ অপরাহ্ন

কড়া নিরাপত্তায় আলাদা স্থানে জয়ের জন্মদিন ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী

admin
  • আপডেট টাইম : মঙ্গলবার ২৭ জুলাই, ২০২১
  • ২৩৭ বার পঠিত

নাটোর, ২৭ জুলাই-
পুলিশ ও ম্যাজিস্ট্রেটের কড়া নিরাপত্তার মধ্যদিয়ে নাটোরে আলাদা স্থানে স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও সজিব ওয়াজেদ জয়ের জন্মদিন পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে আলাদা আলাদা কর্মসূচী ঘোষনার পর সকাল থেকেই শহর জুড়ে পুলিশ মোতায়েন করা হয়। ছায়াবানী মোড়সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে ছিল পুলিশের ব্যাপক উপস্থিতি।


পরে মঙ্গলবার সকালে শহরের কানাইখালী পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক লীগ। এ সময় দিনটি উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং দোয়া ও মোনাজাত করা হয়। এছাড়া সেখানে জয় এর জন্মদিন উপলক্ষে কেক কাটেন নেতৃবৃন্দ। এ সময় উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোর্ত্তুজা আলী বাবলু, কেন্দ্রীয় নেতা ইমরান সোনার, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপনসহ নেতাকর্মিরা।
এদিকে শহরের কান্দিভিটায় আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল। সেখানে পৌর মেয়র উমা চৌধুরি জলিসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া সেখানেও জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং দোয়া ও মোনাজাত করা হয়।


#

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..