শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:১৫ অপরাহ্ন

গত ২৪ ঘন্টায় নাটোরে ২০ জন করোনায় আক্রান্ত, বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন ঘোষণা

admin
  • আপডেট টাইম : শুক্রবার ১৯ জুন, ২০২০
  • ৭০৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক

গত ২৪ ঘন্টায় নাটোরে ২০জন করোনায় আ্রকান্ত হয়েছেন। এর মধ্যে বাগাতিপাড়ায় একজন চিকিৎসক সহ নাটোর শহরেই আছে ১২জন। নাটোরের সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন , গত বৃহস্পতিবার রাত্রী ৮ টা নাগাদ রামেক ল্যাব থেকে ৭জন করোনা পজেটিভের রিপোর্ট অসে। অপরদিকে মধ্যরাত্রীতে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট ল্যাব থেকে আরো ১৩ জন আক্রান্তের রিপোর্ট আসে। এর মদ্যে নাটোর শহরের বিিিভন্ন এলাকায় রয়েছেন ১২জন এবং বাগাতিপাড়া উপজেলারয় একজন চিকিৎসক সহ একজন চিকিসক ও একজন স্বাস্থ্য কর্মির করোনা পজেটিভ আসে। এই ঘটনায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্র লকডাউন ঘোষণা করা হয়েছে।
সিভিল সার্জন জানান, ঢাকা ন্যাশনাল ইনস্টিটিউট ল্যাব ও রামেক ল্যাব থেকে পাওয়া রিপোর্ট অনুযায়ী নাটোরে শহরের হরিশপুর ও মোহনপুরে ও অন্যান্য এলাকায় করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন ১২ জন। বাগাতিপাড়া উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ নাজমুল হাসান ও একজন স্বাস্থ্য কর্মিসহ সহ আরো ৪জন করোনা পজেটিভ হয়েছে। ফলে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রকে লক ডাউন ঘোষণা করা হয়েছে
এছাড়া বড়াইগ্রামে ৩ জনের মধ্যে ১ জন স্বাস্থ্য কর্মি পুনরায় করোনা পজেটিভ শানাক্ত হয়েছেন । লালপুরে একজন ১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। সিভিল সার্জন মিজানুর রহমান আরো জানান আক্রান্ত ব্যক্তিদের হোম আইসলেশানের বিষয়টি নিশ্চিত করাসহ বাড়ি লক ডাউন করা হয়েছে এবং আক্রান্তদের সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সকলের নমুনা সংগ্রহ করা চলছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..