শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০১ অপরাহ্ন

জীবন বিসর্জন দিয়ে হলেও দেশের জন্য ভূমিকা রাখার ঘোষনা দিলেন সিদ্দিক পাটোয়ারী

admin
  • আপডেট টাইম : রবিবার ২৯ আগস্ট, ২০২১
  • ২২৭ বার পঠিত

নাটোর , ২৯ আগস্ট-
নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় স্থানীয় শহর যুবলীগের উদ্দ্যোগে ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদ এবং ২১ শে আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এক শোক সভায় জীবন বিসর্জন দিয়ে হলেও দেশের জন্য ভূমিকা রাখার ঘোষনা দিলেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের নেতা সিদ্দিকুর রহমান পাটোয়ারী। শোকসভা শেষে শহীদদের মাগফিরাত কামনা ও দেশের উন্নয়নের জন্য এক দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়।


রবিবার বিকেলে বনপাড়া বাজারে শহর যুবলীগের সভাপতি জাকির সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। শহর যুবলীগের সাধারন সম্পাদক নাহিদ পারভেজ এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- প্রবীন আওয়ামীলীগ নেতা আব্দুস সোবাহান প্রাং, পৌর আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক ইছাহক আলী, নগর ইউনিয়ন যুবলীগের সভাপতি জুলফিকার আলী মিঠু, মাঝগাও ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী – মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ অনুযায়ী আওয়ামী যুবলীগকে আরো সু-সংগঠিত হয়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাড়ানোরও আহবান জানান। পরে ১৫ ও ২১ শে আগষ্ট এ সকল শহিদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।
#

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..