রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

ডলার ও স্বপনের নেতৃত্বে নাটোর জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

admin
  • আপডেট টাইম : মঙ্গলবার ২০ জুলাই, ২০২১
  • ৩০৮ বার পঠিত

নাটোর, ২০ জুলাই-

সাবেক ছাত্রলীগ নেতা ইশতিয়াক আহমেদ ডলারকে সভাপতি ও শফিউল আযম স্বপনকে সাধারণ সম্পাদক করে ৩ বছরের জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।  এছাড়া আগামী এক মাসের মধ্যে দলটির পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে অনুমোদনকৃত কমিটিকে।

২০ জুলাই কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি প্রকাশ করা হয়। কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি এ.এইচ.এম. হাসিবুল হাসান (বুলেট), মোঃ আমিনুল ইসলাম লিটন মোঃ জাহিদ হাসান মিন্টু, শ্রী মলয় কুমার রায় , মোঃ বুলবুল আহমেদ, সুব্রত কুমার ও সেবক কুমার কুন্ডু, যুগ্ম সম্পাদক মোঃ নাজমুল ইসলাম রানা, সুপ্রিয় ভৌমিক ও মোঃ রাকিবুল হাসান (রকিব), সাংগঠনিক সম্পাদক অ্যাড. নিউন হোসেন ও গোলাম রাব্বি ডলার, প্রচার সম্পাদক তানভীর হাসান শাওন, দপ্তর সম্পাদক মোঃ রবিউল ইসলাম (রবি), গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ তালাশ খান, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক মোঃ সাদেকুল ইসলাম রনি, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ মনোয়ার হোসেন মহিলা বিষয়ক সম্পাদক মৌমিতা ভট্টাচার্য এবং সদস্য মোঃ আরিফুজ্জামান সবুজ ও কৃষ্ণ কুমার দাস।

নবগঠিত এই কমিটিকে স্বাগত জানিয়েছে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া এই কমিটিকে স্বাগত জানিয়ে একটি শোভাযাত্রা হবে বলেও জানা গেছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..