রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ অপরাহ্ন

নলডাঙ্গার পিপরুলে ব্র্যাকের পল্লী সমাজের সম্প্রীতি মেলা

admin
  • আপডেট টাইম : শুক্রবার ২৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪২৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গা উপজেলার পিপরুল ইউনিয়নের ১৬ নং পল্লী সমাজের উদ্যোগে নারী নির্যাতন ও বাল্য বিবাহ মুক্ত পল্লী সমাজ গড়তে অনুষ্ঠিত হয়ে গেল সম্প্রীতি মেলা।গতকাল ২৮ ফেব্রুয়ারী শুক্রবার সকালে পল্লী সমাজের সভা প্রধান সালেহা বেগম বাড়ীর উঠানে এ সম্প্রীতি মেলা অনুষ্ঠিত হয় । ।
এ সম্প্রীতি মেলায় ১৬ নং পল্লী সমাজের সকল সদস্যরা একসাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়তে শপথ নিয়েছে এবং পল্লী সমাজের সকল সদস্য ও স্থানীয় জনগণ বাল্যবিবাহকে না বলে লাল কার্ড দেখিয়েছে। সেই সাথে তারা তাদের সংগঠনকে নারী নির্যাতন ও বাল্য বিবাহ মুক্ত পল্লী সমাজ ঘোষণা করতে চায় । এ সময় পল্লী সমাজের সকল সদস্যদের অংশগ্রহনে বিভিন্ন খেলাধুলার আয়োজন করা করা হয় । খেলা ধুলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।
এ সময় পল্লী সমাজের সভা প্রধান সালেহা বেগম এর সভাপতিত্বে মেলায়  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিপরুল ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মো:হাফিজুল ইসলাম । এ ছাড়াও মেলায় উপস্থিত ছিলেন সমাজ সেবক ,মো: আলমগীর হোসেন, ইয়াকুব আলী সহ ১৬ নং পল্লী সমাজের সকল সদস্য ও এলাকার গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতা করেন ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচীর নলডাঙ্গা এড়িয়া অফিসের ফিল্ড অফিসার রোজীনা আক্তার ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..