শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ অপরাহ্ন

নলডাঙ্গায় আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখম

admin
  • আপডেট টাইম : সোমবার ৪ মে, ২০২০
  • ৮১৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গায় ইউসুব আলী টুটুল নামের এক আওয়ামীলীগ নেতা কে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় টুটুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ স্থানীয় ইউপি মেম্বার লোকমান হোসেন হত্যার ছেলেদের দায়ী করেছেন।
সোমবার রাত ৯ টার দিকে উপজেলার ধামনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যায়ল মাঠে এ ঘটনা ঘটে। আহত ইউসুব আলী টুটুল (৪২) উপজেলার ধামনপাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য।
নলডাঙ্গা থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, সোমবার রাত ৯ টার দিকে উপজেলার ধামনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ইউসুব আলী টুটুল বসে ছিল। এ সময় এক দল দূবৃত্ত্ টুটুলকে কুপিয়ে জখম করে। আহত অবস্থায় টুটুলকে স্থানীয়রা উদ্ধার প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেন।
উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ দাবী করেন, বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্য মীর লোকমান হাকিমের তিন ছেলে ও তার দুই ভাতিজা টুটুলকে কুপিয়ে জখম করেছে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে বিষয়টি দেখা হচ্ছে মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..