মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

নলডাঙ্গায় গৃহবধূ এমিলির উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধনে পুলিশের বাধা

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ৫ মার্চ, ২০২০
  • ৭১৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গায় প্রাক্তন স্বামী ও তার সন্ত্রাসী বাহিনীর হাতে নির্যাতিত গৃহবধূ এমিলির উপর হামলাকারীদের গ্রেফতারের দাবীতে করা মানববন্ধনে বাধা দিয়েছে পুলিশ। মানববন্ধন শেষের দিকে ওসির নেতৃত্বে পুলিশ সদস্যরা এসে মানববন্ধন পন্ড করে দেয়।
বৃহস্পতিবার দুপুরে নলডাঙ্গার সোনাপাতিল এলাকায় মানববন্ধন শুরু করে এমিলির পরিবার ও এলাকাবাসী। এ সময় এমিলি অভিযোগ করেন, তার প্রাক্তন স্বামী মারপিটের ঘটনার মামলায় জামিনে এসে তাকে ও তার পরিবারকে হত্যা সহ নানা হুমকি প্রদান করছে। এ ব্যাপারে থানায় জিডি করলেও তাকে আটক করা হয়নি। সে ও তার পরিবারের সদস্যরা নিরাপত্তার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা কামনা করেন।
এদিকে মানববন্ধন শেষের দিকে হঠাৎ-ই সেখানে উপস্থিত হন নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরসহ পুলিশ সদস্যরা। এ সময় ওসি বলেন, আসামি জামিনে আছে তাকে পুলিশ কিভাবে আটক করবে, মানববন্ধন করলে আদালতের সামনে গিয়ে করেন। এছাড়া তিনি আসামির পক্ষ নিয়ে গৃহবধূ এমিলির বিরুদ্ধে নানা কথা বলেন। পরে মানববন্ধনটি বন্ধ হয়ে যায়। এ সময় সংবাদকর্মিদের প্রশ্নের মুখে তিনি ঘটনাস্থল ত্যাগ করে চলে যান।
এ ব্যাপারে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির জানান, আসামি জামিনে থাকায় তাকে আটক করা যায়নি তবে তার বিরুদ্ধে নতুন ওয়ারেন্টের বিষয়ে তিনি জানেন না তবে ফ্যামিলির পরিবারের পক্ষ থেকে করা জিডির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..