মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

নলডাঙ্গায় টাকা স্বর্ণালঙ্কার ছিনতাই -ইউপি মেম্বার ও তার শ্বশুর আটক

admin
  • আপডেট টাইম : রবিবার ৫ জুলাই, ২০২০
  • ৪৫৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গায় শশুড় বাড়ি থেকে ফেরার পথে টোলের টাকা কম দেওয়ায় এক পুলিশ সদস্যের অটোরিকসা পথরোধ করে নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের ঘটনায় এক ইউপি সদস্য ও তার শ্বশুরকে আটক করেছে পুলিশ। রবিবার বিকাল বিকালে উপজেলার মাধনগর -বীরকুৎসা আঞ্চলিক সড়কের শিমলতলী নামক স্থানে এ ঘটনার পর রাতে ওই দুই জনকে আটক করা হয়। আটক আবদুল আলিম কুচিয়ামারা সাঁকোর টোল মালিক ও  ইউনিয়ন পরিষদের সদস্য।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা য়ায়, রবিবার বিকাল ৪ টার দিকে উপজেলার মাধনগর -বীরকুৎসা সড়কের শিমুলতলী নামক স্থানে পুলিশ সদস্য আরজু পরিবার নিয়ে শশুরবাড়ি থেকে ফেরার পথে কুচিয়ামারা কাঠের সাঁকোর টোল কম দেওয়ায় তাদের পথরোধ করে নগদ ৮ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন,একটি নাকফুল জোর করে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় সাঁকো মালিকের ভাগিনা রবিউল আলম রিপন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাঁকো মালিক ইউপি সদস্য আব্দুল আলীম ও তার শ্বশুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে এবং ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় বাদী পুলিশ সদস্যের শশুর বীরকুৎসার ইকবাল হোসেন লিখিত অভিযোগ দিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..