রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৫ অপরাহ্ন

নলডাঙ্গায় ডাকাতি হওয়া ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার, ৩ জন আটক

admin
  • আপডেট টাইম : শনিবার ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গায় নৈশ প্রহরীকে বেঁধে ৪টি দোকান থেকে ডাকাতির লুট হওয়া ৫০ লাখ টাকার মালামাল ও ট্রাকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্ৰেফতার তিন জনের মধ্যে একজন নারী।
শনিবার(০৮ ফ্রেব্রুয়ারি ২০২০)দুপুরে নাটোরের পুলিশ সুপারের সম্মেলন কক্ষে প্রেসব্রিফিংয়ের মাধ্যেমে এই তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইলের মইষা গ্রামের সোহরাব হোসেনের ছেলে আব্বাস উদ্দিন, টাঙ্গাইলের কালিহাতি থানার মালতি গ্রামের আসকর আলীর ছেলে আশরাফুল ইসলাম ও সিরাজগঞ্জের একডালা কাজিপুর নৌকা ঘাট এলাকার বছির ব্যাপারীর স্ত্রী মোছাঃ নাছিমা বেগম। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
প্রেসব্রিফিংকালে লিখিত বক্তব্যে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, গত ২২ জানুয়ারী রাতে ১০/১২ জনের একটি ডাকাত দল নাটোরের নলডাঙ্গা বাজারের ৪ জন নৈশ প্রহরীকে হাত-পা ও মুখে টেপ দিয়ে বেঁধে রেখে ভিআইপি রোডের রাফা ও তুলি গার্মেন্টস,বিসমিল্লা ক্লোথ ষ্টোর,ভিআইপি বস্তবিতান ও নাজমুল বস্তবিতানসহ ৪টি কাপড়ের দোকানে ডাকাতি করে মালামাল লুট করে ট্রাকে করে নিয়ে যায়। এসময় ডাকাত সদস্যরা ওই একটি কাপড়ের দোকানের সিসি টিভি ক্যামেরার হার্ডডিস্কও খুলে নেয়। এই ঘটনার পর নাটোর পুলিশ মালামাল উদ্ধার ও ডাকাত সদস্যদের গ্রেফতারের জন্য মাঠে নামে। পরে তথ্য প্রযুক্তির সহযোগিতায় গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার নন্দীগ্রামের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আশারাফুল ইসলাম ও আব্বাস আলীকে গ্রেফতার করে। পরে তাদের দেওয়া তথ্য মতে সিরাজগঞ্জের একডালা কাজিপুর নৌকা ঘাট এলাকা থেকে নাছিমা বেগমকে গ্রেফতার করা হয়। এরপর তাদের সকলের দেওয়া তথ্যতে ঢাকার শাহআলী থানার শাহআলী শপিং কমপ্লেক্সের দেওয়ান সামছুদ্দিনের বেনারশী শাড়ী হাউসের গোডাউনে অভিযান চালিয়ে সেখান থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক ও নলডাঙ্গা থেকে লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..