শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন

নলডাঙ্গায় নৌকার উপজেলা চেয়ারম্যান আসাদের অপসারণ চায় আওয়ামীলীগ

admin
  • আপডেট টাইম : মঙ্গলবার ২ জুন, ২০২০
  • ৬১৭ বার পঠিত

নিজস প্রতিবেদক
ধর্ম মন্ত্রী ও মন্ত্রনালয় সম্পর্কে কটুক্তি করার অভিযোগ এনে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান আসাদের চেয়ারম্যান পদ থেকে বরখাস্তসহ গ্রেফতারের দাবীতে মানববন্ধন করেছে উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারন। একই দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে জেলার ইমাম ওলামাদের একাংশ।
আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে নলডাঙ্গা পৌরসভা মোড়ে এ মানববন্ধনে বক্তারা বলেন, মহামারী করোনা ভাইরাস সংক্রামক রোধে রাষ্ট্র ঘোষিত ধর্ম মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের বিরোধীতা করাসহ ধর্মমন্ত্রীকে নিয়ে কটুক্তি করেছেন নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ। এজন্য তার অপসারন, গ্রেফতার ও বরখাস্ত চেয়ে এই মানববন্ধনের আয়োজন করেছেন তারা। তারা বলেন, আসাদ করোনাকালীন সময়ে মসজিদে মুসুল্লিদের নামাজ পড়া সীমিত করনের ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন মসজিদে পাচ ওয়াক্তে ৫ জন , জুমায় ১২ জন আর হাচে বাজারে হাজার জন। এমন আরো অনেক কুটুক্তি করেন উপজেলা পর্যায়ের একজন দায়িত্বশীল জনপ্রতিনিধি যাতে সরকার ও সরকারী দলকে নানা ভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে । তাই দল ও দেশের বিরুদ্ধচারণকারী এমন জনপ্রতিনিধির অপসারণ দাবী করেন তারা। অন্যথায় লাগাতার আন্দোলনের কর্মসূচী দেয়ার হুশিয়ারী দেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুস শুকুর, সাধারন সম্পাদক মুসফিকুর রহমান মুকু, জেলা পরিষদ সদস্য রঈস উদ্দিন রুবেল, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তারসহ অন্যরা।
এছাড়া করোনা পরিস্থিতিতে ধর্ম মন্ত্রনালয়ের জারিকৃত আদেশ নিয়ে কটুক্তি করার প্রতিবাদে জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের মাধ্যমে ধর্মপ্রতিমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে জেলার আলেম ওলামাদের একাংশ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..