মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

নলডাঙ্গায় বিস্কুট খেয়ে নেয়ায় চাচাতো ভাইকে গলা টিপে হত্যা-ঘাতক আটক

admin
  • আপডেট টাইম : সোমবার ২৬ এপ্রিল, ২০২১
  • ৩৩৮ বার পঠিত

নাটোর, ২৬ এপ্রিল –
বিস্কুট খেয়ে নেওয়ায় ক্ষিপ্ত হয়ে নাটোরের নলডাঙ্গায় ৩ বছর বয়সী হাবিব নামের চাচাতো ছোট ভাইকে মারধর ও গলা টিপে হত্যা করে পাশের ভুট্রা ক্ষেতে লুকিয়ে রাখে বড় ভাই আসিফ আলী (১৫)।
রবিবার রাত ১০টার দিকে উপজেলার মহিষডাঙ্গা গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহত শিশু হাবিব মহিষডাঙ্গা গ্রামের লুৎফর রহমানের ছেলে। এ ঘটনায় রাত সাড়ে ১২টার দিকে বাড়ী থেকে আসিফকে আটক করেছে পুলিশ। আটককৃত আসিফ আলী নাজির উদ্দিনের ছেলে।


নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম ও নিহত শিশুর পরিবারের সদস্যরা জানান, রোববার দুপুরে আসিফ আলীর চাচাতো ভাই হাবিব তার বাড়িতে রাখা বিস্কুট খেয়ে ফেলে।এতে ক্ষিপ্ত হয়ে আসিফ আলী তার ছোট ভাই হাবিবকে মারধর করে ও গলা ধরে উপরে তুলে নিচে আছাড় মারে এবং পরে গলা টিপে ধরে। এতে হাবিব ঘটনাস্থলেই মারা যায়। পরে রাত ৯টার দিকে হাবিবের মৃতদেহ পাশে ভুট্টা ক্ষেতে লুকিয়ে রাখে। খোজাখোজির এক পর্যায়ে ভট্টা ক্ষেতে হাবিবের মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত আসিফ আলীকে আটক করে থানায় নিয়ে যায়। তবে এই ঘটনায় থানায় এখনো কোন অভিযোগ করা হয়নি।
#

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..