শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৭ অপরাহ্ন

নলডাঙ্গায় ভিজিএফ কার্ড দেয়ার আশ্বাসে গৃহবধূকে ধর্ষণ, ভিডিও ধারণ – ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকসহ গ্রেফতার ২

admin
  • আপডেট টাইম : শনিবার ৯ জানুয়ারী, ২০২১
  • ৪৩৯ বার পঠিত

নাটোর, ০৯ জানুয়ারী-
নাটোরের নলডাঙ্গার বাঁশভাগ এলাকায় ভিজিএফ কার্ড করে দেয়ার আশ্বাসে গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে করা মামলায় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অভিযুক্ত ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেফতার করেছে পুলিশ। ইব্রাহিম উপজেলার পিপরুল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সহযোগী বকুল হোসেন একই এলাকার আবেদ আলীর ছেলে। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।
এর আগে গতরাত ৮টার দিকে ওই নারী নলডাঙ্গা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। রাতেই অভিযান চালিয়ে উপজেলার বাঁশভাগ এলাকা থেকে ইব্রাহিম দেওয়ান ও তার সহযোগী বকুলকে গ্রেফতার করে পুলিশ। ইব্রাহিমের বাড়ি উপজেলার বাঁশভাগ পূর্ব পাড়ায়। অপর সহযোগী একই গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে রেজাউলকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি।
মামলার এজাহারে বলা হয়, গত বছরের ৩ অক্টোবর বিকেলে নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ এলাকার দিনমজুরের স্ত্রীকে ভিজিএফের কার্ড করে দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ওই নারীকে পাশের একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে ইব্রাহিম । এসময় তার দুই সহযোগী বকুল ও রেজাউল ধর্ষণের দৃশ্য ভিডিও করে তা ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ঘটনাটি যাতে কেউ না জানে সেজন্য তাকে ভয় দেখান ও নজরদারিতে রাখেন। স্থানীয়ভাবে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।
পরে বিষয়টি জানাজানি হলে দুই মাস পর শুক্রবার রাতে নলডাঙ্গা থানায় ওই নারী বাদী হয়ে ইব্রাহিম, বকুল হোসেন ও রেজাউল করিমকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..