মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৫ পূর্বাহ্ন

নলডাঙ্গা উপজেলা আওয়লীলীগে রুবেল- লিটন আউট, শুকুর-মুকু ইন

admin
  • আপডেট টাইম : বুধবার ১১ মার্চ, ২০২০
  • ১০২৫ বার পঠিত

বিশেষ প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নবগঠিত কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেল ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটক কে বাদ দিয়ে নতুন কমিটি গঠন করে দিয়েছেন কেন্দ্রীয় আওয়ালীগের নেতারা। নতুন নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের কমিটিতে আব্দুস শুকুরকে সভাপতি ও মুশফিকুর রহমান মুকুকে সাধারন সম্পাদক করে একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন তারা।
আজ বুধবার রাজধানীর ধানমন্ডির কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত নাটোর জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারা এ নির্দেশ দেন। এ সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ন সম্পাদক ও তথ্য মন্ত্রী হাসান মাহমুদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও গুরুদাসপুর আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস, সাধারন সম্পাদক ও নাটোর সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, সদর উপজেলা চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান প্রমুখ উপস্থিত ছিলেন। বর্ধিত সভায় উপস্থিত নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিশ্চিত করেছেন।
এর আগে গত বছরের ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে নলডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সরাসরি তৃনমুল নেতাকর্মিদের ভোটের মাধ্যমে রইস উদ্দিন রুবেল সভাপতি ও তৌহিদুর রহমান লিটন সাধারন সম্পাদক নির্বাচিত হন।
এরপরই উপজেলা আওয়ামীলীগের কমিটির সভাপতি রইস উদ্দিন রুবেলের বিরুদ্ধে বিডিআর বিদ্রোহ মামলার সাজাপাপ্ত আসামী হওয়ায় ও সাধারন সম্পাদক তৌহিদুর রহমান লিটন দলীয় শৃংখলা বিরোধী এবং মাদক ও সন্ত্রাস চাঁদাবাজির অভিযোগের একাধিক মামলা থাকার অভিযোগ কেন্দ্রের নেতাদের নজরে আনেন প্রতিপক্ষরা। এছাড়া আরো একটি পাল্টা কমিটিও গঠন করেন তারা। পাল্টা কমিটি থেকে নাম প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেন নলডাঙ্গা আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এমন পরিস্থিতিতে কেন্দ্রীয় আওয়ামীলীগ জেলা আওয়ামীলীগ নেতাদের কেন্দ্রীয় কার্যালয়ে বর্ধিত সভার আহবান করেন। সেই মোতাবেক জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় পুনরায় কমিটি গঠন করার নির্দেশনা আসলো। তবে পাল্টা কমিটির নেতৃত্বে থাকা কেউ নতুন কমিটিতে স্থান পেয়েছেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..