মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৭ পূর্বাহ্ন

নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

admin
  • আপডেট টাইম : সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ৩৩২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের নলডাঙ্গা উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সাংবাদিকদের সমন্বয়ে নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে।
রবিবার দুপুরে স্থানীয় একটি মিডিয়া হাউসে নলডাঙ্গা রিপোর্টার্স ইউনিটির সকল সদস্যের সম্মতিক্রমে,দৈনিক বিশ্ব মানচিত্র প্রতিনিধি, ইউসুফ হোসেন জুয়েলকে সভাপতি ও চ‍্যানেল টি-ওয়ান প্রতিনিধি আরিফ হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয় এবং তিন সদস্যের উপদেষ্টা পরিষদ ও ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

উপদেষ্টা পরিষদ সদস্য হলেন,দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি এস এম ফখরুদ্দিন ফুটু,দৈনিক সানশাইন ও পদ্মাটাইমসের প্রতিনিধি জহুরুল ইসলাম,ও দৈনিক জনতার প্রতিনিধি রেজাউল করিম।

এছাড়া শিক্ষাবার্তা ডট কম ও দৈনিক পত্রিকার প্রতিনিধি মাহমুদুল হাসান মুক্তাকে সহ-সভাপতি, আমার সংবাদ ও সজাগ নিউজের প্রতিনিধি ফজলে রাব্বীকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক প্রতিবাদী কন্ঠের প্রতিনিধি বাবলুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক উত্তরবঙ্গ বার্তার প্রতিনিধি আল-আমিন ইসলামকে দপ্তর সম্পাদক, বাংলাদেশ চিত্র এর প্রতিনিধি রবিউল ইসলামকে কোষাধক্ষ্য,প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক চলনবিলের খবরের ফরহাদ হোসেন।

কার্যনির্বাহী সদস্য বৃন্দ হলেন, ৭১টিভি ও যায়যায়দিন প্রতিনিধি রানা আহমেদ,নারদ বার্তার সুরজিত সরকার, বাংলাদেশ আলোর প্রতিনিধি কামাল উদ্দিন, দৈনিক প্রতিবাদী কন্ঠ ও দৈনিক সময়ের বাণীর প্রতিনিধি জামিল হায়দার জনি, চলন বিলের খবরের হুমায়ন রশীদ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..