মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:৩৬ অপরাহ্ন

নাটোরের এ্যাডভোকেট সিরাজুল ইসলামের ইন্তেকাল-বাদ এশা নামাজে জানাযা-বিভিন্ন মহলের শোক

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৪০ বার পঠিত

 

নাটোর , ২৩ সেপ্টেম্বর

আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি) এর নাটোর জেলা সমন্বয়ক, কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ও নাটোর জেলা বারের বিশিষ্ট আইনজীবী এ্যাডভোকেট সিরাজুল ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার নামাজে জানাযা আজ বাদ এশা কান্দিভিটা জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরে কান্দিভিটা গোরস্থানে তার দাফন সম্পন্ন হবে বলে পরিবার সূত্রে জানা গেছে।

তিনি আজ ২৩শে সেপ্টেম্বর দুপুরে ঢাকায় একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।  মৃত্যুকালে তিনি স্ত্রী , দুই পুত্র ও ভাইসহ অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।  তিনি নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ঘোষপাড়ায় জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি শহরের কান্দিভিটা এলাকায় বসবাস করতেন। আইন পেশায় বর্ণাঢ্য জীবনের অধিকারী সিরাজুল ইসলাম ইসলামী ব্যাংক, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের প্যানেল আইনজীবি ছিলেন।

তাঁর এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশিষ্ট ব্যক্তি ও সংগঠনের নেতৃবৃন্দ। শোক জানিয়ে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবি পার্টির আহবায়ক ও সাবেক সচিব এএফএম সোলায়মান চৌধুরী, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু এবং সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল।

 

এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, সিরাজুল ইসলাম ছিলেন এবি পার্টির একজন প্রতিষ্ঠাতা সদস্য; পার্টির নামকরণ, গঠনতন্ত্র প্রনয়ন, কর্মসূচি গ্রহন সহ বিভিন্ন বিষয়ে তিনি গুরুত্বপূর্ণ মতামত ও অবদান রেখেছেন যা এবি পার্টি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।  নেতৃবৃন্দ তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

এদিকে তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। নাটোর বারের সভাপতি সম্পাদক সহ বিশিষ্ট আইনজীবিরা। এছাড়া শোক জানিয়েছেন নাটোরের সাংবাদিক সাংস্কৃতিক কর্মিসহ বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..