মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

নাটোরে কর্মহীন শ্রমজীবিদের প্রনোদনার দাবীতে বাসদের উঠান বৈঠক – ত্রাণ সামগ্রি বিতরণ

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ২২ এপ্রিল, ২০২১
  • ১৮২ বার পঠিত

২২ এপ্রিল, নাটোর-

লকডাউনে কর্মহীন শ্রমজীবীদের ১ মাসের খাদ্য ও নগদ ৫ হাজার টাকা প্রদানের দাবিতে নাটোরে উঠান বৈঠক করেছে বাসদ।

সকালে সদর উপজেলার হালসা ইউনিয়নের  নিশ্চিন্তপুর গ্রামে জেলা কমিটির উদ্যোগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে বক্তব্য রাখেন বাসদ জেলা সমন্বয়ক দেবাশীষ রায়,সভা পরিচালনা করেন বাসদ নেতা মোবারক হোসেন, অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মনসুর আলী, সাহেব আলী প্রমুখ ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, সরকার লকডাউন ঘোষণা করলেও মানুষের খাদ্যের ব্যবস্থা করেনি, সারাদেশে হাহাকার চলছে।  ক্ষুদ্র ব্যবসায়ীরা ঋণগ্রস্থ হয়ে পরেছে। এখনো পর্যন্ত এসব মোকাবেলায় সরকারের কোন পরিকল্পনা, প্রস্তুতি নাই।জেলা হাসপাতালে করোনা টেস্টের ব্যবস্থা নাই,আইসিইউ বেড নাই,অক্সিজেন সাপ্লাইয়ের প্রস্তুতি নাই। এসব ব্যবস্থা না করে জনগণকে সরকার মৃত্যুমুখে ঠেলে দিচ্ছে। সড়কগুলোতে পুলিশ দিয়ে রিক্সা,অটোরিক্সা চালকদের হয়রানি চলছে হরদম। বক্তারা বলেন সরকারকে অবশ্যই চিকিৎসা ব্যবস্থার পাশাপাশি লকডাউনে মানুষের খাদ্য ও নগদ অর্থের সহযোগিতার দাবি জানান।বৈঠকে খাদ্য সহযোগিতার জন্য দরিদ্র মানুষের তালিকা তৈরি করে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর পেশের সিদ্ধান্ত নেয়া হয়।

পরে কর্মহীন শ্রমজীবী মানুষের পাশে দাঁড়াতে হালসা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে বয়স্ক মহিলাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..