রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:১০ অপরাহ্ন

নাটোরে ভূয়া ম্যাজিষ্ট্রেট ও মানবাধিকার কর্মীসহ আটক পাঁচ

admin
  • আপডেট টাইম : শনিবার ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০৬ বার পঠিত

নাটোর , ২০ ফেব্রুয়ারী-
নাটোরে এক ভূঁয়া ম্যাজিষ্ট্রেট ও চার মানবাধিকার কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা নিজেদের আন্তর্জাতিক একটি মানবাধিকার সংস্থার কর্মী পরিচয় দিয়ে প্রতারনার সময় শহরের মেমোরি ডায়াগনেষ্টিক সেন্টার থেকে আটক করা হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে সিরাজুল ইসলাম নামে এক ব্যক্তি নিজেকে ম্যাজিষ্ট্রেট ও তার চার সহযোগী মানবাধিকার কর্মী পরিচয় দিয়ে শহরের মেমোরি ডায়াগনেষ্টিক সেন্টারে এসে অভিযান শুরু করেন। তাদের কথাবার্তা সন্দেহজনক মনে হওয়ায় ডায়াগনেষ্টিক সেন্টারের মালিক হাবিবুর রহমান প্রথমে বিষয়টি তাদের এ্যাসোসেয়িশেন নেতৃবৃন্দকে এবং পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাদের আটক করে।
আটককৃত আরিফুর রহমান ঝালকাঠির নলছিটি থানার রায়পুরা গ্রামের আফসার আলীর ছেলে, মনিরুজ্জামান মুন্সিগঞ্জ সদরের গনকপাড়ার হুরমুজ আলীর ছেলে, মাহবুব আলম খান ঢাকার পূর্ব রামপুরার আব্দুল হাই খানের ছেলে, সিরাজুল ইসলাম খুলনা জেলার কোতয়ালী এলাকার আজিুজল ইসলামের ছেলে ও আতিকুর রহমান একই জেলার খানজাহান এলাকার হাসিম উদ্দিনের ছেলে। আটককৃতরা আগের দিন জেলার লালপুর উপজেলার গোপালপুরে অপর একটি ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে টাকা আদায় করেছে বলে পুলিশ জানিয়েছে।
নাটোর থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, আটককৃতরা নিজেদের ম্যাজিষ্ট্রেট ও ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস এন্ড ডিটেক্টিভ নিউজ সোসাইটি এর শীষ কর্মকর্তা পরিচয় দিয়ে দীর্ঘদিন থেকে প্রতারনা করে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে প্রতারনা করে অর্থ আদায়ের অভিযোগে মামলা নিয়মিত মামলা শেষে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..