রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

নাটোর জেলা জামায়াতের সেক্রেটারীসহ ১৫ নেতা কারাগারে

admin
  • আপডেট টাইম : সোমবার ১৬ নভেম্বর, ২০২০
  • ৭৪৫ বার পঠিত

আদালত প্রতিবেদক 

নাটোর জেলা জামায়াতের সেক্রেটারীসহ ১৫নেতাকে সোমবার নাটোর কারাগারে পাঠিয়েছে নাটোরের বড়াইগ্রাম আমলী আদালত। সোমবার আটককৃতদের নাটোরের আদালতে হাজির করা হলে দুপুরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিলে বিপুল পরিমাণ ডিবি পুলিশ তাদের কারাগারে নিয়ে যায়। এর আগে রবিবার বিকালে বড়াইগ্রাম উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর জামে মসজিদে বৈঠক করার সময় পুলিশ তাদেরকে আটক করে। গত রাতে বড়াইগ্রাম থানার এস আই মনিরুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন। 
কারাগারে পাঠানো নেতারা হলেন, জেলা জামায়াতের সেক্রেটারী অধ্যাপক সাদেুকর রহমান, সাবেক জেলা সেক্রেটারী ও নাটোর-৪ আসনে জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যক্ষ দেলোয়ার হোসেন খান, বড়াইগ্রাম উপজেলা জামায়াতের আমীর অধ্যাপক আবুল হোসাইন ও সেক্রেটারী আবু বকর সিদ্দিক, বায়তুল মাল সম্পাদক আতিকুর রহমান মাষ্টার, উপজেলা জামায়াতের সাবেক আমীর রাজাপুর গ্রামের মাওলানা হাশেম আলী মীর ও চড়ইকোল গ্রামের আব্বাস আলী মাষ্টার, উপজেলা জামায়াত নেতা দাসগ্রাম এলাকার মাওলানা হাবিবুর রহমান, ধানাইদহ গ্রামের মাওলানা সোলায়মান হোসেন, বনপাড়া পৌরসভার মালিপাড়া গ্রামের কোরবান আলী ও জুয়েল রানা, ইকড়ি গ্রামের আমজাদ হোসেন ও জয়নাল আবেদীন মাষ্টার, বড়দেহা গ্রামের নবীর উদ্দিন মাষ্টার এবং বাজিতপুর গ্রামের হাসানুল বান্না।
নাটোর জেলা জামায়াতের আমীর অধ্যাপক ড. মীর নুরুল ইসলাম বলেছেন, আটক নেতারা রাজাপুর জামে মসজিদে বসে সাংগঠণিক মিটিং করছিলেন। খবর পেয়ে গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে উপস্থিত হয়ে মসজিদের দরজায় তালা মেরে দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..