শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ অপরাহ্ন

নাটোর সদর খাদ্য গোডাউনে আওয়ামীলীগ নেতার পচা চাউল ট্রাকসহ আটক

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১২ আগস্ট, ২০২১
  • ৩৬১ বার পঠিত

নাটোর, ১২ আগস্ট-
নাটোরের সদর উপজেলা গোডাউনে পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর সময় আওয়ামীলীগ নেতার ৫৯১বস্তাা চাল সহ ট্রাক জব্দ করেছে প্রশাসন।
দুপুরে সদরের ৬নং খাদ্য গোডাউনে চাল আনলোড করার সময় পচা ও নিম্নমানের চালগুলো জব্দ করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানান, নাটোর পৌর আওয়ামীলীগের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলালুজ্জামান বেলু তিনজন মিলারের নাম করে সিরাজগঞ্জের কামারখন্দ থেকে ৫৯১বস্তা চাল নিয়ে আসেন।
বৃহস্পতিবার সকালে ওসি এলএসডি মফিজ উদ্দিনের ব্যবস্থাপনায় চালগুলো গোডাউনে আনলোড করা হচ্ছিল। এ সময় স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে সরকারী একটি গোয়েন্দা সংস্থা ও সংবাদকর্মিরা পচা ও নিম্নমানের চাল প্রবেশ করানোর বিষয়টি প্রশাসনকে অবহিত করে।

পরে সদর উপজেলা নির্বাহী অফিসার আফরোজা খাতুন গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পচা ও নিম্নমানের চাল জব্দ করে। এ সময় ওসি তদন্ত আব্দুল মতিন, জেলা খাদ্য নিয়ন্ত্রক রবীন্দ্র লাল চাকমা ও পুলিশ বাহিনীর সদস্যসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
স্থানীয়রা জানায়, নিয়মিত ভাবেই খাদ্য গোডাউনের কর্মকর্তা কর্মচারীদের যোগ সাজশে মিলার ও ব্যবসায়ীরা নি¤œ মানের ও পচা চাউল গোডাউনে সরবরাহ করে। তবে প্রশাসনিক কঠোর ব্যবস্থা না নেয়া ও গোডাউন সংশ্লিষ্টদের শাস্তির আওতায় না আনায় এমন অপকর্ম বন্ধ হয়না। তাই এর সাথে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ দৃষ্ট্রান্তমূলক শাস্তির দাবি করেন সাধারণ মানুষ।
#

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..