রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে এক কাতারে শরিক হওয়ার আহবান এমপি বকুলের

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৫ বার পঠিত

নাটোর, ১৮ জানুয়ারী-
প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সবাইকে এক কাতারে শরিক হওয়ার আহবান জানানেল নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।
তিনি বৃহস্পতিবার বিকালে লালপুরের কদিমচিলান ইউনিয়নের চাঁদপুর-১ উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের একাংশের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এই আহবান জানান। এ সময় তিনি আরো বলেন, বহিরাগত শক্তির মদদে দলে বিভেদ সৃষ্টি করে যারা ফায়দা হাসিল করতে চায় তাদের প্রত্যাখ্যান করার আহবান জানিয়ে সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন ষড়যন্ত্র চলছে এ থেকে বের হয়ে এসে সরকারের উন্নয়ন কর্মকান্ডে অংশ নিয়ে দেশ ও মানুষের জন্য আত্মনিয়োগ করতে হবে।
স্থানীয় ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর এর সভাপতিত্বে সম্মেলনে লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাছের আলী খান, বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এসকেন্দার মীর্জা ও মাহমুদুল হক মুকুল যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার ও আলাল উদ্দিন আলাল,সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদু সহ উপজেলা আওয়ামী লীগের একাংশের নেতৃবৃন্দ অংশ নেন।
পরে পূরোনো কমিটি বিলুপ্ত করে দলের নেতা কমিদের মতামতের ভিত্তিতে কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হন মোহম্মদ শফি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন মাজেদুর রহমান মাজেদ।
এর আগে ২৭ জানুয়ারী একই ইউনিয়নে সম্মেলন করে হাসান আলীকে সভাপতি ও সেলিম মাষ্টারকে সাধারণ সম্পাদক করে ইউনিয়ন কমিটি গঠন করেছিল উপজেলা আওয়ামীলীগ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..