মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন

বাউয়েটকে অ্যাম্বুলেন্স হস্তান্তর করলো এক্সিম ব্যাংক

admin
  • আপডেট টাইম : রবিবার ৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) কে অ্যাম্বুলেন্স হস্তান্তর করেছে এক্সিম ব্যাংক।
গতকাল ক্যাম্পাসের স্কাইলাইট হলে সামাজিক দায়বদ্ধতার আওতায় এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের সাবেক উপদেষ্টা ও ডেপুটি গভর্নর সিতাংশু কুমার সুর চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।
এ সময় প্রধান অতিথি বলেন, ‘বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুরে- কাদিরাবাদ সেনানিবাস ও বাউয়েট প্রতিষ্ঠার কারণে স্থানীয় আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক প্রভাব পড়েছে। তিনি বলেন, বাউয়েট প্রত্যন্ত অঞ্চলে গড়ে উঠেছে তাই এক্সিম ব্যাংক লিঃ কর্তৃক প্রদানকৃত অ্যাম্বুলেন্সটি শিক্ষার্থী, শিক্ষক-কর্মকর্তা এবং কর্মচারীদের স্বাস্থ্য সেবার ঘাটতি কিছুটা পুরণ হবে বলে আশা করছি।’
বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ আশরাফুল ইসলামের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাউয়েটের অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, সিএসই বিভাগের চতুর্থ ব্যাচের ছাত্রী নুসরাত মেহজাবীন। অনুষ্ঠানের শেষে প্রধান অতিথির কাছ থেকে প্রতীকী স্মারক চাবি গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল। এসময় উপস্থিত ছিলেন নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জিএম মোঃ মোমিনুল ইসলাম, বাউয়েটের প্রক্টর, ছাত্রকল্যাণ উপদেষ্টা, বিভিন্ন বিভাগের প্রধানগণ, শিক্ষকমন্ডলী, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..