মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় অফিসকালীন সময়ে শিশুদের জন্য ডে কেয়ার সেন্টার স্নেহ’র কার্যক্রম শুরু

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ৭ জানুয়ারী, ২০২১
  • ২৯৩ বার পঠিত

নাটোর, ৭ জানুয়ারী-

নাটোরের বাগাতিপাড়ায় অফিসকালীন সময়ে শিশুদের নিরাপত্তাসহ অবস্থানের জন্য ডে-কেয়ার সেন্টার ‘স্নেহ’র কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার রাজশাহীর বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার উপজেলা অফিসার্স ক্লাব পরিচালিত সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ পিএএ, বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও বাগাতিপাড়া উপজেলা অফিসার্স ক্লাবের সভাপতি প্রিয়াংকা দেবী পালসহ সরকারী কর্মকর্তারা।

উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার মোঃ হুমায়ুন কবীর খোন্দকার সন্তোষ প্রকাশ করে বলেন, এতে করে চাকুরীজীবী মায়েরা কর্মস্থলে মানসিক স্বস্তিতে থাকবেন।

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার জানান, দুইজন কেয়ারটেকারকে আউটসোর্সিং এর ভিত্তিতে নিয়োগ দেয়া হয়েছে।  শিশুদের সার্ভিস চার্জ এবং উপজেলা প্রশাসনের অর্থায়নে সেন্টারটি পরিচালিত হবে।

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ  বলেন, এর অনুকরণে অন্যান্য উপজেলা এবং জেলার অন্যান্য দপ্তর এ উদ্যোগ নেয়ার চেষ্টা করা হবে যাতে চাকুরীজীবী মায়েরা উপকৃত হবেন।

পরে বিভাগীয় কমিশনার দয়ারামপুর ইউনিয়নের বড়াল তীরবর্তী শিমুলতলী আশ্রয়ন প্রকল্পে বসবাসরত ৮০টি পরিবারের মাঝে শীতবস্ত্র ও শুকনো খাবার বিতরণ করেন।

#

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..