রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

বাগাতিপাড়ায় আওয়ামীলীগের বর্ধিত সভায় হট্টগোল-নতুন কমিটি গঠনের দাবি

admin
  • আপডেট টাইম : রবিবার ২০ ডিসেম্বর, ২০২০
  • ২৫১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের বাগাতিপাড়ায় আওয়ামী লীগের বর্ধিত সভা হট্টগোলের মধ্য দিয়ে শুরু হয়েছে। পুলিশ ও অতিথিবৃন্দের হস্তক্ষেপে উত্তেজনা নিরশন হয়। এদিকে সভাকে ঘিরে উপজেলার তমালতলা এলাকা ও সভাস্থল নূরপূর মালঞ্চি উচ্চ বিদ্যালয়ে পোশাকে ও সাদা পোশাকে ব্যাপক পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়। এদিকে সভায় অংশগ্রহণকারী নেতৃবৃন্দ দীর্ঘ দিনের কমিটি বাতিল করে নতুন কমিটি গঠনের দাবি করেন। আর দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন দ্রুত সকল ওয়ার্ড ও ইউনিয়ন কমিটি গঠন শেষে উপজেলা কমিটি গঠনের নির্দেশনা দেন। এছাড়া সকল কমিটিতে দলে নিবেদিতপ্রাণ কমিদের গুরুত্ব দেওয়ার নির্দেশ প্রদান করেন। এছাড়া ছাত্রলীগ ও যুবলীগ করেছে এমন নেতাদের কমিটিতে অন্তর্ভুক্ত করার পরামর্শ প্রদান করেন এসএম কামাল। কোন মাদক সেবী ও মাদকের সঙ্গে সম্পৃক্ত কেউ যেন কমিটিতে স্থান না পায় সে ব্যাপারে হুশিয়ারি করেন।
শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেনের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে সভা শুরু হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি সাবেক সাংসদ আবুল কালাম আজাদ ও প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেকেন্দার আলীর সঞ্চালনায় পাকা ইউনিয়নের সাধারণ সম্পাদক ভবেন চন্দ্রের বক্তব্যদানকালে সভায় উত্তেজনা ও হট্টগোলের সৃষ্টি হয়। এ সময় দুই পক্ষ একে অপরের উপর চড়াও হওয়ার উপক্রম হলে এমপি বকুল মাইক নিয়ে নেতা কর্মিদের শান্ত থাকার অনুরোধ করেন। পরে জেলা ও থানা পুলিশের কর্মকর্তা ও নেতৃবৃন্দের হস্তক্ষেপে সভা শান্ত হয়ে সভার কার্যক্রম পুনরায় শুরু হয়।
সভা শেষে বিপুলসংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে তামালতলা বাজারে মিছিল করেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এ সময় তিনি বলেন দেশ গঠনে নেতাকর্মীদের বিভেদ ভুলে আগামীতে মাঠে ভূমিকা রাখতে হবে। বাগাতিপাড়াকে আওয়ামিলীগের দুর্গ হিসেবে গড়ে তুলতে সবাই একসাথে কাজ করতে হবে।
তিনি বলেন আমাকে প্রতিপক্ষ ভাববেন না আমি আপনাদের ভোটে নির্বাচিত এমপি। আপনাদের ভাগ্য উন্নয়নে নিজের জীবন বিসর্জন করে আপনাদের পাশে থাকতে চাই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..