শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ অপরাহ্ন

বাগাতিপাড়ায় পুকুরে তিন মাসের শিশুর মরদেহ উদ্ধার ॥ মৃত্যু নিয়ে রহস্য-মা আটক

admin
  • আপডেট টাইম : রবিবার ২৬ জানুয়ারী, ২০২০
  • ৪৮২ বার পঠিত

নিজস্ব প্রতিবদেক : নাটোরের বাগাতিপাড়ায় পুকুরের পানি থেকে তিন মাসের শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। অবুঝ ওই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার সন্ধ্যার পর তার মরদেহ উদ্ধার করে পুলিশ। তার আগে বিকালে উপজেলার বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি। তার বয়স প্রায় তিন মাস বলে জানা গেছে। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে। এ
স্থানীয়রা জানান, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম সিজারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন। শনিবার বিকালে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির মরদেহ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।
ঘটনাস্থল প্রাথমিকভাবে তদন্তকারী বাগাতিপাড়া মডেল থানার এসআই তারেকুল ইসলাম জানান, পুকুরের পানি থেকে তিন মাস বয়সের শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে মরদেহ নিয়ে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে সন্দেহ রয়েছে।
তিনি আরো জানান , এ বিষয়ে ওসি স্যার শিশুটির মা-বাবাসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এ বিষয়ে ওসি আব্দুল মতিনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..