মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন

বাগাতিপাড়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৩

admin
  • আপডেট টাইম : শনিবার ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১২১ বার পঠিত

নাটোর, ২৫ সেপ্টেম্বর-
নাটোরের বাগাতিপাড়ায় নিজ বাড়ির সীমানায় বেড়া দিতে গিয়ে প্রতিপক্ষের অতর্কিত হামলায় নারীসহ ৩জন আহত হয়েছে। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ শনিবার সকালে বাগাতিপাড়ার শালাইনগর গ্রামের আব্দুর রহিম তার নিজ বাড়ির সীমানায় বেড়া দিচ্ছিলেন। এ সময় প্রতিবেশি আব্দুল করিম ও তার সহযোগী সালাম, রবিউল ও আশিকসহ কয়েকজন অতর্কিত হামলা করে। এ সময় তাদের দায়ের কোপে আব্দুর রশিদ বাবু মারায় মারাত্বক জখম হয়। নারী সহ আহত হয় আরো ৩জন। আহতদের নাটোর আধুনিক সমর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রশিদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসক।
আব্দুর রহিম জানান, সে তার জমিতে ঘর নির্মাণের কাজ শুরু করলে প্রতিবেশি আব্দুর রশিদ তার জমিতে ঘর প্রদানে বাধা প্রদান করে। এনিয়ে একাধিক শালিশ মিমাংসার রায়ও আব্দুর রশিদ অমান্য করে। পরে আজ বেড়া দিতে গেলে আক্রমণ করে আমি সহ আমার ভাই ও পরিবারের সবাইকে আহত করেছে। আমি এর বিচার চাই ।
এ ব্যাপারে বাগাতিপাড়া থানার কতব্যরত কর্মকর্তা উপ-পরিদর্শক ফললুল হক জানান, এ বিষয়ে অবহিত হয়েছি। লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..