রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

বাগাতিপাড়ায় ৮টি বাড়ি আগুনে পুড়ে ২৫ লাখ টাকার ক্ষতি

admin
  • আপডেট টাইম : সোমবার ৯ মার্চ, ২০২০
  • ৩২৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের বাগাতিপাড়ায় অগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে গেছে ৮টি দরিদ্র পরিবারের ঘর-বাড়ি। এতে নগদ টাকা সহ কমপক্ষে ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে বলে জানা যায়।
সোমবার (৯ মার্চ) দুপুর উপজেলার চিথলিয়া বাজারের উত্তর পাশে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ পরিবার গুলো হলো জিয়ারুল ইসলাম,বিদ্যুৎ আলী, মুঞ্জীল আলী, সনেকা বেগম, বাবর আলী, আনোয়ারা বেগম, মুনজেরা বেগম এবং তাসলিমা বেগম।
স্থানীয়রা জানান, চুলার আগুন থেকে সূত্রপাত হয়ে প্রথমে রান্না ঘরে আগুন লাগে। পরে তা দ্রুত পাশের শোয়ার ঘর, গোয়াল ঘর ও পাশের বাড়ি গুলোতে ছড়িয়ে পড়ে। এতে ওই আটটি বাড়ি আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে যায়।
বাবর আলী ও তাসলিমা বেগম এই দুই পরিবারের দালান ঘর দেওয়ার জন্য জমানো নগদ আড়াই লাখ টাকা পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও একটি গর্ভবতী ছাগল পুড়ে মারা যায়। পরে স্থানীয়দের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ওই দিন বিকেলে
তাৎক্ষনিক ১ নং পাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন ক্ষতিগ্রস্থ প্রত্যেক পরিবারের মাঝে ২৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি লবণ এবং ১ লিটার তীর সোয়াবিন তেল বিতরন করেন।
এদিকে উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দেবী পাল এবং উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেক পরিবারকে নগদ পাঁচ হাজার টাকা করে মোট ৪০ হাজার টাকা প্রদান করা হয়েছে বলে জানা গেছে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবদুল হাদী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..