রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

বড়াইগ্রামে নারীর প্রতি কটুক্তির প্রতিবাদে মানববন্ধন

admin
  • আপডেট টাইম : শুক্রবার ২৩ অক্টোবর, ২০২০
  • ৩৫৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের বড়াইগ্রামে নারীর প্রতি কটুক্তির প্রতিবাদ ও বনপাড়া খ্রীষ্টান ক্রেডিট ইউনিয়ন কো-অপোরেটিভ নির্বাচনে কটুক্তিকারীর প্রার্থীতা বাতিলের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
গতকাল বিকেলে বনপাড়া খ্রীষ্টিয় চার্চের সামনে খ্রীষ্টান কো-অপারেটিভ ইউনিয়নের নারী সদস্যরা এই কর্মূচীর আয়োজন করে। ঘন্টাব্যাপি এই মানববন্ধনে কয়েকশত নারীরা অংশ গ্রহন করে।
নারী নেত্রী মিসেস চম্পা অভিযোগ করে বলেন, খ্রীষ্টান ক্রেডিট ইউনিয়ন কো-অপোরেটিভ নির্বাচনে বাবলু-মহাবীর-কাকলী-অনীল-শান্ত ও ইউজিন পরিষদ থেকে বোর্ড সদস্য প্রার্থী হন সাংবাদিক নাম ধারী ওমর ডি কস্তা। সস্পতি তিনি একটি অনুষ্ঠানে বলেন, আমি বড়াইগ্রাম প্রেস ক্লাবে সভাপতি এবং উপজেলা আইনশৃংখলা রক্ষা কমিটির সদস্য। আমার পুলিশের নিকট থেকে আসামী ছাড়াতে ঘুস লাগেনা। আপনারা মদ বানান এবং আমাদেরকে খাওয়ান। পুলিশ ধরলে ছাড়ানো জন্য আমি আছি। মুলত তিনি বড়াইগ্রাম প্রেসক্লাবে সভাপতি এবং উপজেলা আইনশৃংখলা রক্ষা কমিটির সদস্য নন। গত ১৭ তারিখে ওমর ডি কস্তা ছবি সহ ফেসবুকে একটি পোষ্ট দেন। সেখানে এক নারী কমেন্ট করেন মদ খাওয়ার আগে না মদ খাওয়ার পরে। ওমর ডি কস্তা পাল্টা কমেন্টে তাকে থাপ্পর মাড়কে চান এবং বেয়াদব বলে গালী দেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন নারীকে এভাবে হেয় প্রতিপন্ন করতে পারেন না।
তিনি আরো অবিযোগ করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন মাদকে বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করেছেন তখন তিনি একজন নির্বাচনে প্রার্থী হয়ে প্রকাশ্যে মাদকের পক্ষে বক্তিতা করতে পারেন না।
ওমর ডি কস্তা বলেন, আমি বড়াইগ্রাম প্রেসক্লাবের সভাপতি নই আমি বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবে সভাপতি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, তিনি উপজেলা আইনশৃংখলা রক্ষা কমিটি সদস্য নন। তিনি একজন সাংবাদিক হয়ে মাদকে পক্ষে কি ভাবে এই ধরনের কথা বলতে পারে।
বনপাড়া ধর্ম পল্লীর পাল পুরোহিত ফাদার বিকাশ হিউবার্ট রিবেরু বলেন, বিষয়টি নিয়ে মিমাংসার লক্ষে স্থানীয় ভাবে বসা হয়েছিল। সেখানে ওমর ডি কস্তা দুঃখ প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..