শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন

যাত্রা শুরু করলো সামাজিক সংগঠন”আলোর প্রদীপ”

admin
  • আপডেট টাইম : সোমবার ২০ জানুয়ারী, ২০২০
  • ৪১২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ একদল উদ্যামী ও উৎসাহী তরুণদের সমন্বয়ে নাটোরের নলডাঙ্গায় সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে আলোর প্রদীপ এর যাত্রা শুরু করলো।

১৮ জানুয়ারী শনিবার নলডাঙ্গা স্টেশন বাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সংগঠনের যাত্রা প্রারম্ভে একটি বিশেষ সভা অনুষ্ঠিত হয়। শহীদ নজমুল হক সরকারী কলেজের বি.এ ১ম বর্ষের শিক্ষার্থী, জামিউল আলিম জীবনকে সভাপতি ও নাটোর এন.এস কলেজের একাদশ শ্রেনীর শিক্ষার্থী মারুফ আহমেদকে সাধারণ সম্পাদক করে সংগঠনটির কার্যক্রম পরিচালনার জন্য ২৫ জন সদস্যবিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
সভায় উপস্থিত ছিলেন ,নলডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ তুহিন মাহামুদসহ সিনিয়র ব্যক্তিবর্গ। সিনিয়ররা সকলের মতামতের ভিত্তিতে আগামী দুই বছরের জন্য সিনিয়র সহ-সভাপতি: তুহিন মাহামুদ, সহ-সভাপতি: আতিকুর রহমান সিজান,  শফিকুল ইসলাম আবেদ ,আল আমিন (শাকিল) ,যুগ্মসাধারণ সম্পাদক: যথাক্রমে অনাবিল, রাকিব হোসেন জয় , আহসান হাবীব ও রাকিবুল ইসলাম রাকিব , সাংগঠনিক সম্পাদক: হুমায়ুন রশীদ নিলয়,  তুষার , রাসেল হোসেন ও  কামরুল ইসলাম সারেল,  সহ- সাংগঠনিক সম্পাদক:আশিকুর রহমান আকাশ ও আব্দুল্লাহ আল আমিন শুভ।  প্রচার সম্পাদক: তৌকির রহমান, উপ-প্রচার সম্পাদক :আকাশ মাহমুদ শাকিল , দপ্তর সম্পাদক: আলামিন ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক: আরিফুল ইসলাম ওমান,  পরিবেশ বিষয়ক সম্পাদক: আশিক শাহ। এছাড়া কার্যনির্বাহী সদস্য :রকি আহমেদ,রনি প্রাং, নাসিম ইসলাম, রাসেল হোসেন,ওমর ফারুক।

সভায় উপস্থিত বক্তারা বলেন,বর্তমানে সামাজিক অবক্ষয়ের সময়ে তরুণদের এমন উদ্যোগ সত্যিই প্রশংসার দাবিদার। তাছাড়া সংগঠনকে দুর্বারগতিতে এগিয়ে নিতে সুন্দর নীতিমালা গ্রহণের পরামর্শ প্রদান করা হয়। এছাড়া উক্ত সংগঠন গরীব এবং অসহায়দের মাঝে সহায়তা প্রদান, বাল্যবিবাহ প্রতিরোধ, দরিদ্র ছাত্রছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ এবং সহায়তা প্রদান, সমাজের যুবকদেরকে মাদকের কুফল সম্পর্কে সচেতন করা,মাদক নির্মূলে কাজ করা,স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বৃক্ষরোপণ কর্মসূচিমূলক কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..