রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:১০ অপরাহ্ন

সজীব ওয়াজেদ জয় পরিষদ-নাটোর জেলা কমিটি অনুমোদন

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ২ জুলাই, ২০২০
  • ৩৭৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
সামাজিক সংগঠন ‘সজীব ওয়াজেদ জয় পরিষদ’ নাটোর জেলা শাখার পাঁচ সদস্যের উপদেষ্টামন্ডলী সহ ৫৯ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ।

রবিবার (২৮ জুন) সজীব ওয়াজেদ জয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত এক প্যাডে উপদেষ্টামন্ডলীতে রাখা হয়েছে, অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুকুল, প্রভাষক মাজেম আলী মলিন, প্রভাষক নাসির উদ্দিন, ইয়াকুব আলী সরদার ও মোঃ আব্দুর রহিমকে। সভাপতি এস এম ফকরুদ্দিন (ফুুুটু মাস্টার), সাধারণ সম্পাদক জুবায়ের খন্দকার।
এছাড়া সিনিয়র সহ-সভাপতি রাসেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক মামুন পাঠান, দপ্তর সম্পাদক রিয়াজুল ইসলাম লিটু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তৈয়বুর রহমান মেহেদী, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজেদুর রহমান, কোষাধক্ষ্য শিউলী খাতুন সহ ৫৯ সদস্য বিশিষ্ট নাটোর জেলা কমিটি অনুমোদন দেওয়া হয়। জেলা কমিটির নবনির্বাচিত সভাপতি-সম্পাদক বলেন, সজীব ওয়াজেদ জয় পরিষদ একটি সামাজিক সংগঠন। এই সংগঠন মানবতার কল্যাণে সবসময় কাজ করে যাবে। সমাজের অসহায় হতদরিদ্রসহ দেশের পিছিয়ে পড়া অসহায় মানুষগুলোকে সামনের দিকে এগিয়ে নিয়ে আসাই মূলত এই সংগঠনের কাজ। সদস্যদের নিজস্ব অর্থায়নে এসকল কাজ পরিচালিত হবে বলে তারা জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..