রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

সিংড়ার চৌগ্রামে ছাত্রলীগ নেতাকে মারপিট

admin
  • আপডেট টাইম : সোমবার ২ মার্চ, ২০২০
  • ৫৩৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম ত্রিনয়নী পূজা কমিটি গঠন এবং টাকা আত্মসাৎ নিয়ে বিরোধে ছাত্রলীগ নেতা অপু ঘোষ কে মারপিট করেছে অবৈধ কমিটির লোকজন। গতরাত ৮টার দিকে স্কুল বাজারে তাকে মারপিট করা হয়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, সিংড়া উপজেলার চৌগ্রাম ত্রিনয়নী পূজা উদযাপন কমিটির মেয়াদ শেষ হয় গত ৭ মাস আগে। এরপর পূজা উদযাপন কমিটির এক সভায় সভাপতি পরিতোষ কুন্ডু, যুগ্ম সম্পাদক টগর হালদারের নামে দেড় লক্ষ টাকা আত্মসাতের প্রমান মিলে। তারপরও গায়ের জোরে অবৈধ ভাবে কমিটি ঘোষনা করে তারা।

এনিয়ে প্রতিকারের জন্য নাটোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলির কাছে অবৈধ কমিটির বিরুদ্ধে অভিযোগ দেয় হিন্দু সম্প্রদায়। আগামী ৫মার্চ সমস্যা সমাধানের জন্য সময় নির্ধারন করে মেয়র। সে লক্ষে জেলা কমিটির নির্দেশ মোতাবেক সিংড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল বিহারী ও সম্পাদক চাঁদ মোহন মতবিনিময় সভার আমন্ত্রণ চিঠি প্রেরণ করে চৌগ্রাম ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের ছাত্র বিষয়ক ও ইউনিয়ণ ছাত্রলীগের যুগ্ন সম্পাদক অপু ঘোষ কে।

অপু ঘোষ রবিবার সন্ধ্যায় ওই চিঠি চৌগ্রাম ইউনিয়ন হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বলরাম হালদার সহ অন্যদের দিতে যায়। এসময় ক্ষিপ্ত হয়ে অপু ঘোষকে বললাম সহ পরিতোষ কুন্ডু, টগর হালদার, উপেন সরদার তাকে মারপিট করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ঘটনায় সিংড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

সিংড়া থানার ওসি তদন্ত জানান, অভিযোগ পাওয়ার পর তদন্ত করা হচ্ছে। বিষয়টা মিমাংসা করে নেওয়ার জন্য বলা হয়েছে। না হলে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নাটোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি জানান, নিজেদের মধ্যে ভুলবুঝাবুঝি নিয়ে চৌগ্রাম ত্রিনয়নী পূজা উদযাপন কমিটি নিয়ে বিরোধ রয়েছে। বিরোধ মিমাংসার জন্য আগামী ৫মার্চ নির্ধারণ করা হয়েছে। ওই দিনই বিরোধ মিটে যাবে বলে আশা করছি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..