মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ পূর্বাহ্ন

সিংড়ায় জামায়াত শিবিরের ৫০জন নেতা কর্মী আটক

admin
  • আপডেট টাইম : মঙ্গলবার ১০ মার্চ, ২০২০
  • ৭০১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
নাটোরের সিংড়ায় গোপন বৈঠক করার অভিযোগে জামায়াতের সাবেক আমির অধ্যাপক বেলাল-উজ-জামান, জেলা ছাত্রশিবিরের সভাপতিসহ ৫০ জননেতা কর্মীকে আটক করেছে সিংড়া থানা পুলিশ।
মঙ্গলবার বিকালে উপজেলার চকগোপালপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।
পুলিশ ও এলাকাবাসীরা জানায়, মঙ্গলবার দুপুরে চকগোপালপুর এলাকায় জামায়াত-শিবিরের নেতা কর্মীরা একটি বাড়িতে বৈঠক করছিল। এ সময গোপন সংবাদের ভিত্তিতে সিংড়া থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় জামায়াতের সাবেক জেলা আমির ও শিবিরের জেলা সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্তত ৫০জন নেতা কর্মীকে আটক করে পুলিশ। আটকৃতদের সিংড়া থানা হাজতে রাখা হয়েছে।
আটকের সত্যতা নিশ্চিত করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর -ই আলম জানান, এখন পর্যন্ত ৫০জনকে আটক করা হয়েছে। তবে অভিযান অব্যাহত আছে।
এদিকে জেলা শিবিরের পক্ষ থেকে গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে মুক্তি দাবি করা হয়েছে। জেলা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক আল-আমিন সাক্ষরিত এক প্রেস রিলিজে গ্রেফতার নেতৃবৃন্দের মুক্তির দাবি জানানো হয়। প্রেস রিলিজে বলা হয়েছে, ছাত্রশিবিরের কর্মীদের ‘‘ করোনা ভাইরাস’’ সংক্রান্ত জনসচেতনামূলক ও সমাজকল্যাণমূলক শিক্ষা সভা হতে নেতাকর্মীদের অন্যায়ভাবে আটক করা হয়েছে, যা সরকারের অগণতান্ত্রিক আচরণের বহিঃপ্রকাশ ও রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত। নেতাকর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে তাদের মুক্তির দাবি জানান ছাত্রশিবিরের এ নেতা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..