মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৪:৫৫ অপরাহ্ন

হালতিবিলে জুয়ার আসরে বিএনপি-আওয়ামীলীগ মিত্রতা-বাঁধ সাধলো পুলিশ-১১জুয়ারী শ্রীঘরে!

admin
  • আপডেট টাইম : বৃহস্পতিবার ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৪ বার পঠিত

নাটোর, ৩০ সেপ্টেম্বর-

রাজনীতির মাঠে মুখোমুখি অবস্থান সংঘাত সংঘর্ষ যাই থাকুক জুয়ার আসরে তা যেন মিশেছিল মিত্রতায়। নাটোরের নলডাঙ্গার হালতিবিলের নির্জনস্থানে জুয়ার আসরে রাজনৈতিক ভেদাভেদ ভুলে মত্ত হয়ে ওঠেছিল অর্থ হার জিতের অবৈধ নেশায়। রাজনীতির মঞ্চে দৃষ্ট্রান্ত স্থাপনের মতো দৃশ্য হলেও জুয়ার আসরে এ এক অনৈতিক সহাবস্থান তাই হানা পুলিশের। তাই বাঁধ সেধেছে পুলিশ। জুয়ার সামগ্রি ও নগদ টাকাসহ ১১ জনকে আটক করে পুলিশ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলামের নেতৃত্বে অভিযানে নলডাঙ্গা উপজেলার হালতি বিলের নির্জন এলাকায় নৌকায় জুয়ার আসর থেকে আওয়ামী লীগ ও বিএনপির নেতাসহ ১১ জনকে আটক করে নলডাঙ্গা থানা পুলিশ। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

গ্রেফতারকৃতরা হলেন—পিপরুল ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম আহ্বায়ক ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত করিম শিকদরের ছেলে মো. আশরাফুল ইসলাম হুমায়ুন শিকদার (৫৪), একই গ্রামের পূর্বপাড়ার মৃত খোকন সরদারের ছেলে গেলো ইউপি নির্বাচনের বিএনপি মনোনিত প্রতিদ্বন্দিত্বাকারী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন বিএনপির সদস্য মো. ছাইদুর রহমান সরদার (৫৫), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি সদস্য ও শ্যামনগর গ্রামের মৃত নাজির উদ্দিন ছেলে মো. জনাব আলী (৫৬), ভূষনগাছা গ্রামের আনোয়ার ব্যাপারীর ছেলে মনিরুল ইসলাম (১৯), জসমত আলীর ছেলে জাহিদুল ইসলাম (২৩), হোসেন আলীর ছেলে আল-আমিন (২৪), ইউনুস আলীর ছেলে মো. হেলাল হোসেন (২৪), মো. সামাদ খলিফার ছেলে মো. মাসুম খলিফা ও ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও হলুদ ঘর পশ্চিমপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে মো. তাজুল উদ্দিন (৫৫), নৌকামাঝি খোলাবাড়ীয়া গ্রামের মহির উদ্দিন বাগের ছেলে শাহানুর আলম(২৮) ও মৃত লবাই এর ছেলে সাইফুল ইসলাম (৪৫)।

ওসি মো. শফিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নৌকায় জুয়া খেলা অবস্থায় আওয়ামী লীগ ও বিএনপি’র নেতাসহ ১১ জনকে নগদ টাকা জুয়া খেলা সরঞ্জামসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..