রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন

২ মে নতুন নামে আত্মপ্রকাশ করবে জন আকাঙ্খার বাংলাদেশ

admin
  • আপডেট টাইম : সোমবার ২৭ এপ্রিল, ২০২০
  • ৫৩২ বার পঠিত

রাজনৈতিক প্রতিবেদক
করোনা পরিস্থিতির মধ্যেই ২রা মে নতুন নামে আত্মপ্রকাশ করতে যাচ্ছে জন আকাঙ্ক্ষার রাজনৈতিক দল। সংবাদ সম্মেলনে ঘোষণা করা হবে দলের নাম, কর্মসূচি ও আহবায়ক কমিটি। আজ সোমবার সেগুনবাগিচাস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনলাইন ভিডিও ব্রিফিংয়ে এই ঘোষণা দেয়া হয়। নতুন রাজনৈতিক উদ্যোগ জন আকাঙ্ক্ষার প্রধান সমন্বয়ক মজিবুর রহমান মঞ্জু এ ঘোষণা দেন।

জন আকাঙ্ক্ষার এক বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এই অনলাইন ব্রিফিং-এ তিনি গত এক বছরের কার্যক্রমের বর্ণনা দিয়ে বলেন, এই সময়ে দেশে বিদেশে হাজারো নাগরিকদের সাথে মতবিনিময় করেছেন তারা। তাদের সবার দেশ নিয়ে আশা, হতাশা আর স্বপ্নের কথা শুনেছেন। বুঝবার চেষ্টা করেছেন কিভাবে সম্ভব নতুন এই বাংলাদেশ নতুন রাজনীতি বিনির্মানের।

তিনি আরও বলেন, আগামী ২রা মে সকাল ১১ টায় বিজয় নগরস্থ দলের কেন্দ্রীয় দপ্তরে সীমিত আকারের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে এবং সেখানে দলের নতুন নাম, কর্মসূচি, আহবায়ক কমিটি এবং করোনা দূর্যোগ থেকে পরিত্রাণের জন্য কী করণীয় তা জানানো হবে।

বাংলাদেশ সরকারের সাবেক সচিব এ এফ এম সোলাইমান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত এই অনলাইন ব্রিফিং-এ মঞ্জু আরো বলেন, সাম্প্রতিক করোনা সংকট আমাদের নতুন করে বুঝিয়ে দিয়েছে যে কতটা ব্যর্থ এই সরকার রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে। কতটা প্রয়োজন আজ নতুন করে এই রাষ্ট্রকে গড়বার, যেটাকে আমরা বলছি মুক্তিযুদ্ধের ঘোষণাপত্রের আলোকে দ্বিতীয় প্রজাতন্ত্র বিনির্মাণের লড়াই। তিনি দেশবাসীকে এই ঐতিহাসিক লড়াইয়ে অংশীদার হবার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..