মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৮ পূর্বাহ্ন

৬ হাজার ৬৮৬ টি তথ্য সেবা কেন্দ্রে সেবা দিয়ে সরকার অবিশ্বাস্য কাজকে বাস্তবায়ন করেছে -আইসিটি প্রতিমন্ত্রী পলক

admin
  • আপডেট টাইম : সোমবার ১৪ ডিসেম্বর, ২০২০
  • ২৪০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, দেশের দ্বীপ , চর ও প্রত্যন্ত অঞ্চলসহ ৬ হাজার ৬৮৬ টি তথ্য সেবা কেন্দ্র চালু করে লাখ লাখ মানুষকে সেবা দিয়ে বর্তমান সরকার অবিশ্বাস্য কাজকে বাস্তবায়ন করেই প্রমাণ করেছে রুপকল্প বাস্তবায়ন এখন সময়ের ব্যাপার মাত্র। বঙ্গবন্ধু কন্যা যে রুপকল্প দিয়েছেন তা বাস্তবায়নের পথে। অল্প সময়ের মধ্য বাংলাদেশ দ্রুত অর্থনৈতিক রাষ্ট্রে পরিনত হচ্ছে। করোনার এই মহামারী মোকাবেলায় বাংলাদেশ সক্ষমতা অর্জন করেছে।


প্রতিমন্ত্রী রবিবার বিকেলে সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত মুজিববর্ষ উপলক্ষে সিংড়া পৌর এলাকার ২১ টি সিসিটিভি স্থাপন এবং ১০ টি পয়েন্টে ফ্রি ওয়াই ফাই উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। প্রতিমন্ত্রী আরো বলেন, মাত্র ১২ বছরে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। দেশের তরুণরা এখন ফ্রিল্যান্সিং এর মাধ্যমে লাখ ডলার আয় করছে। এর পরিধি আরো বাড়াতে সরকারের আইসিটি বিভাগ নিরলস কাজ করছে।

অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: জান্নাতুল ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ, ফ্রিল্যান্সার হাসিবুল হাসান এমিল, মাধব চন্দ্র দাস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..